বাহরাইনে মুজিব জন্মশতবার্ষিকী, স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান স্থগিত

করোনাভাইরাস এর ভয়াবহ বিস্তার রোধে বাহরাইন সরকারের জনসমাগম সংক্রান্ত নির্দেশনার প্রেক্ষিতে অনুষ্ঠান দুটি স্থগিত করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান  (১৭ই মার্চ ২০২০) এবং স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান (২৬শে মার্চ ২০২০) সহ অন্যান্য  সকল অনুষ্ঠান স্থগিত করেছে বাহরাইনে বাংলাদেশ দূতাবাস।  আজ দূতাবাসের এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। তবে দূতাবাসের অভ্যন্তরে শুধু দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে সংক্ষিপ্ত পরিসরে অনুষ্ঠানগুলে উদযাপন করা হবে। 

করোনাভাইরাসের প্রকোপ স্বাভাবিক হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান এবং স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান পরবর্তীতে সুবিধাজনক সময়ে প্রবাসী বাংলাদেশীদের অংশগ্রহণে বৃহত্তর পরিসরে আয়োজন করা হবে। 

এদিকে আজ দুপরেই বাহরাইন এসে পৌছেছেন নব নিযুক্ত রাষ্ট্রদূত ড. মোঃ নজরুল ইসলাম। এসময় তাকে রাষ্ট্রীয়ভাবে অভ্যর্থনা জানান বাহরাইনের পররাষ্ট্র মন্ত্রণালয় এবং বাংলাদেশ দূতাবাস। বাহরানে যোগদানের পূর্বে তিনি ডেপুটি চিফ অব মিশন হিসেবে সৌদি আরবের রিয়াদে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি  অস্ট্রেলিয়া, ইরাক, লেবান, দক্ষিণ কোরায়া  সহ বিভিন্ন দেশে বাংলাদেশ মিশনে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

https://www.probashirdiganta.com/news/মুজিব-জন্মশতবার্ষিকী-স্বাধীনতা-ও-জাতীয়-দিবসের-অনুষ্ঠান-স্থগিত

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *